Facebook Bangla caption

এই Facebook Bangla caption 2024 পোস্টে, আমরা আপনাকে সেরা বাংলা ক্যাপশন দেব যা আপনার ফেসবুক স্ট্যাটাস, ইউনিক ফেসবুক ক্যাপশন, বাংলা শর্ট ক্যাপশন, ইমোশনাল ফেসবুক ক্যাপশন, ক্যাপশন বাংলা, ফেসবুক ক্যাপশন, স্টাইলিশ বাংলা ক্যাপশন, কষ্টের ক্যাপশন, সেরা ক্যাপশন, Bangla caption, caption for Facebook, attitude caption Bangla, fb caption Bangla, caption for profile picture আরও আকর্ষণীয় করে তুলবে।

Table of Contents

Table

Facebook এর মানে কী

ফেসবুক এর বর্তমান মালিক কে?

Facebook POST এর বাংলা অর্থ কি?

ফেসবুক নিয়ে উক্তি

ফেসবুক ও টুইটারের মধ্যে পার্থক্য কি?

Facebook Bangla caption

ফেসবুক সাজানো লেখা

bio for Facebook bangle

Facebook Bangla caption attitude

বাংলা ফেসবুক  ফানি  ক্যাপশন

ছেলেদের attitude ফেসবুক পোস্ট English

Facebook Bangla caption style

Facebook Bangla caption sad

 1.Facebook এর মানে

 

Facebook Bangla caption Attitude” Facebook এর বাংলা অর্থ face = মুখ, book = বই। অতএব Facebook এর বাংলা অর্থ “মুখ বই” ফেস (Face) শব্দের অর্থ- মুখচ্ছবি, বুক (Book) শব্দের অর্থ- বই, মুখচ্ছবির বই। কোন অর্থ থাকেনা।অর্থাৎ Facebook হল এমন একটি ওয়েবসাইট যা ব্যবহারকারীদের, যারা বিনামূল্যে প্রোফাইলে সাইন-আপ করে, বন্ধুদের, কর্মস্থলের সহকর্মী বা যাদেরকে তারা চেনে না তাদের সাথে সংযোগ স্থাপন করতে দেয়। এটি ব্যবহারকারীদের ছবি, সঙ্গীত, ভিডিও এবং নিবন্ধগুলির পাশাপাশি তাদের নিজস্ব চিন্তাভাবনা এবং মতামত শেয়ার করার অনুমতি দেয় যদিও তারা অনেক লোক পছন্দ করে।

Facebook এর মানে

 

বিশিষ্টতা এবং দ্রুত উত্থান রাজনৈতিক ও আইনগত দৃষ্টি আকর্ষণ করেছে।

2.ফেসবুক এর বর্তমান মালিক কে?

 
মার্ক জুকারবার্গ ফেসবুকের প্রতিষ্ঠাতা এবং সিইও, এবং তিনি বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। জাকারবার্গ হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্র থাকাকালীন 2004 সালে Facebook প্রতিষ্ঠা করেন

বর্তমান দুনিয়ায় সামাজিক যোগাযোগের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হচ্ছে ফেসবুক। বিশ্বে ৩০০ কোটির বেশি মানুষ ফেসবুক ব্যবহার করেন। অথচ এত বড় সাম্রাজ্য গড়ে তোলার কারিগর কোম্পানিটির সিইও মার্ক জাকারবার্গ মাত্র ১ ডলার বেতন নেন।

অবাক করা বিষয় হচ্ছে, ১ ডলার বেতন নিয়েও তিনি বিশ্বের সবচেয়ে বেশি ধনীদের একজন। বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা ছেড়ে কীভাবে এত ধনী হলেন জাকারবার্গ, তা সবাইকে অবাক করে দেয়।

ইন্টারনেট চালান, অথচ ফেসবুকের নাম শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। ২০০৪ সালে কয়েকজন সহপাঠীর সঙ্গে মিলে ফেসবুক বানান জাকারবার্গ। প্রতিষ্ঠার এক বছর পরই ১০ লাখ ব্যবহারকারী ফেসবুকে যোগ দেয়. Facebook Bangla caption

 

3.Facebook POST এর বাংলা অর্থ কি?

র্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া হল Facebook। ফেসবুকে অ্যাকাউন্ট নেই, এমন হয়তো হাতেগোনা খুব কম লোকই পাওয়া যাবে। ফেসবুকে পোস্ট হিসেবে যেসব লেখা, চিত্র, অডিও-ভিডি বা অন্যকিছু প্রকাশ করা হয় তার বাংলা প্রতিশব্দ ।

 

4.ফেসবুক নিয়ে উক্তি

ফেসবুক হলো এমন একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেখানে আমরা সুন্দর অনুভূতিগুলো শেয়ার করতে পারি, তাছাড়া ফেসবুক বন্ধুদের সাথে আড্ডা দিতে পারি, Facebook Bangla caption’

শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস, ইসলামিক শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস

 এবং ক্যাপশন

 

’শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস

’শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস

ফেইসবুকে কিংবা অন্য কোন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার জন্য শিক্ষামূলক ফেইসবুক স্ট্যাটাস এর খোঁজ করছেন। অভিনন্দন! আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকে আমরা হাজির হয়েছি সেরা কিছু শিক্ষা মূলক স্ট্যাটাস ফেসবুক নিয়ে। কারণ আমরা স্বভাবতই ফেসবুকে শিক্ষণীয় স্ট্যাটাস দিতে পছন্দ করি। কিন্তু অনেক সময় অনেক খুঁজেও ভালো শিক্ষা মূলক স্ট্যাটাস ফেসবুক খুঁজে পাই না। তাই, আপনাদের জন্য আমাদের এই আয়োজন। আপনি নির্দ্বিধায় এই ক্যাপশন গুলি কপি পেস্ট করতে পারেন।

তো চলুন দেখে নেওয়া যাক Facebook Bangla caption’ শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস গুলি:

 

 

**নিজের গতিতে চলো। অন্যদের সাথে তুলনা করো না, নিজের কাছেই সেরা মানুষ হও! **

 

**সমালোচনাকে শক্তিতে পরিণত করো। এগুলো তোমাকে আরো উন্নতিকরতে সাহায্য করবে! **

 Read more

 


**যদি মনে করো, তুমি পারবে,
তুমি নিশ্চয়ই পারবে।
যদি মনে করো, তুমি পারবে না,
তুমি নিশ্চিত পারবেনা।**

 

তোমার কণ্ঠস্বর উঁচু কর! অন্যায়ের বিরুদ্ধে দাঁড়াও, সত্যের পক্ষে কথা বলো!

 


বিদ্যা অর্জন সহজ,
কিন্তু শিক্ষা অর্জন কঠিন।
বিদ্যা থাকে সনদকে
আর শিক্ষা থাকে আচরণে।

 

অন্যদের সাহায্য করো। দয়া সহমর্মিতা ছড়িয়ে দাও! পৃথিবী সুন্দর হবে, নিশ্চিত।

 

**একসাথে কাজ করো, বড় কিছু অর্জন হবে! **

 

ভালোবাসা, শান্তি, আনন্দ ছড়িয়ে দাও! পৃথিবীকে বাসযোগ্য করো!

 

ইসলামিক শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস

Facebook Bangla caption  ইসলামকে বলা হয় পূর্ণাঙ্গ জীবন বিধান, আমরা কুরআন, হাদীস ও বিখ্যাত মুসলিম স্কলারদের থেকে অনেক সুন্দর সুন্দর শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস পাই। তাদের মধ্যে থেকে অন্যতম সেরা কিছু শিক্ষণীয় স্ট্যাটাস দেওয়া হল:

 

তোমরা যদি কৃতজ্ঞ হও, তবে আমি অবশ্যই তোমাদের আরও বেশি দেব।
আল কুরআন

 

তোমরা যদি নেক কাজ করো, তবে তা তোমাদের নিজেদের জন্যই এবং যদি তোমরা অন্যায় করো, তবে তা তোমাদের নিজেদের জন্যই।
আল কুরআন

 

যে ব্যক্তি আল্লাহকে ভয় পায়, আল্লাহ তার জন্য সব দিক থেকে সুযোগ করে দেন।

 

তোমরা সৎকর্ম করো, নিশ্চয়ই আল্লাহ সৎকর্মীদের ভালোবাসেন।

 

তোমরা যদি আল্লাহর সাহায্য চাও, তবে তা তোমাদের জন্য অবশ্যই এসে যাবে।আল কুরআন

 

আল্লাহই সবকিছুর স্রষ্টা। তিনি প্রত্যেক জিনিসের পরিমাপক।আল কুরআন

 

আল্লাহ বান্দাকে ভালোবাসেন যখন সে নিজের দুঃখের মধ্যে আল্লাহর কাছে সাহায্য চায়।

 

অল্প কিছুতেই সন্তুষ্ট থাকা ঈমানের নিদর্শন।

 

আল্লাহ কোন বান্দাকে তার সামর্থ্যের বেশি বোঝা দেন না।

যে ব্যক্তি কোন গরীব দুর্বল ব্যক্তির সাহায্য করে, সে যেন যুদ্ধ করে এল আল্লাহর পথে।

 

যে জ্ঞান লাভে আগ্রহী, সে জান্নাতের পথে চলে।
(নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম)

 

হীদের রক্তের চেয়ে বিদ্বানের কালি আরও পবিত্র।
(ইমাম আলী ইবনে আবী তালিব রা.)

 

যে ব্যক্তি অন্যের উপকার করে, সেই সর্বশ্রেষ্ঠ।
(নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম)

 

জ্ঞান হচ্ছে ধন, আর এর চাবি হচ্ছে জ্ঞান লাভের চেষ্টা করা।” (ইমাম আলী ইবনে আবি তালিব রা.)

 

শহীদের রক্তের চেয়ে বিদ্বানের কালি আরও পবিত্র, কারণ শহীদের রক্ত একবারই ধর্ম রক্ষা করে, কিন্তু বিদ্বানের কালি কিয়ামত পর্যন্ত ধর্ম রক্ষা করে।
(ইমাম আলী ইবনে আবী তালিব রা.)

 

উক্তি, বাণী

সুখ হলো একটি পথ, কিন্তু গন্তব্য না।
সকল জিনিসে আনন্দ খুঁজে বের করো,
প্রতিটি দিনের জন্য কৃতজ্ঞতা তোমার প্রতিপালকের শুক্রিয়া জানাও।

 

**নিজেকে চ্যালেঞ্জ করো, কমফোর্ট জোন থেকে বের হও,
নিজের ভিতরে লুকিয়ে থাকা শক্তিগুলো খুঁজে বের করো। **

 

**সঠিক সময় বলে কিছু নেই, এখনই শুরু করো!
গাছ লাগানোর সবচেয়ে ভালো সময় ছিলো ২০ বছর আগে, দ্বিতীয় সেরা সময় এখন। **

 


শুধু স্ক্রোল করো না, নতুন কিছু সৃষ্টি করো!
শিল্প, সঙ্গীত, লেখালেখি, অথবা ভিন্ন কিছুতে নিজেকে বিজি রাখো।

শিক্ষামূলক ফেসবুক ক্যাপশন 

চলুন এবার ফেসবুকে পোস্ট করার জন্য, বড় বড় কিছু শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস পড়ে আসি, এগুলি আপনিও আপনার অয়ালে পোস্ট করতে পারেনঃ

অন্যের মতামতের প্রতি শ্রদ্ধাশীল হলেও, নিজের আত্মবিশ্বাস আত্মসম্মান বজায় রাখা অত্যন্ত জরুরি।


জ্ঞান অর্জনের জন্য কৌতূহলী হওয়া অত্যন্ত জরুরি। নতুন নতুন বিষয় সম্পর্কে জানতে আগ্রহী হলে জ্ঞানের পরিধি বৃদ্ধি পায়।

জ্ঞান অর্জন সহজ নয়। এর জন্য পরিশ্রম, ধৈর্য এবং ত্যাগ স্বীকার করতে হয়। কিন্তু জ্ঞান অর্জনের ফল ভোগ করা অত্যন্ত আনন্দের।

অন্যের নেতিবাচক মন্তব্য আপনার জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। তাই, নিজের প্রতি বিশ্বাস রাখুন, আপনার লক্ষ্য অর্জনে মনোযোগ দিন।

7.ফেসবুক নাকি ইনস্টাগ্রাম ভালো?

ইনস্টাগ্রামে তো ছবি শেয়ার বেশি হয়। আর এখানে ফলো, লাইক,শেয়ার সবই করা যায়। তবে এখানে ভিডিও ও ছবি সবচেয়ে বেশি পাওয়া যায়। ফেসবুক তো মাল্টিপল। সব আছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপে সাবস্ক্রিপশন সুবিধা যুক্ত করেছে মেটা। এই সাবস্ক্রিপনশন প্ল্যানের আওতায় ব্যবসায়ীরা নিজেদের প্রয়োজনের , এটাও লক্ষণীয় ,তবে ফেসবুকের ইনস্টাগ্রামের তুলনায় ব্যবহারকারীর সংখ্যা বেশি । এটি দাঁড়িয়েছে, ফেসবুকের প্রায় 2.96 বিলিয়ন মাসিক সক্রিয় ব্যবহারকারী রয়েছে যেখানে ইনস্টাগ্রামের শুধুমাত্র 2 বিলিয়ন মাসিক সক্রিয় ব্যবহারকারী রয়েছে।Facebook-এর তুলনায় Instagram-এর কম গোপনীয়তা নিয়ন্ত্রণ রয়েছে , এমন সেটিংস রয়েছে যা আপনি যদি আপনার তথ্যের উপর কিছু নিয়ন্ত্রণ করতে চান তবে আপনি সামঞ্জস্য করতে পারেন। আপনি Instagram দ্বারা সংগৃহীত ডেটা এর মূল সংস্থা থেকে দূরে রাখতে পারবেন না, তবে নির্দিষ্ট তথ্য কীভাবে ব্যবহার করা হয় তা আপনি সামঞ্জস্য করতে পারেন। বর্তমানে ফেসবুক এবং ইনস্টাগ্রামের কনটেন্টগুলো ক্রস প্লাটফর্মে সাপোর্ট করে। যার কারণে ইনস্টাগ্রামের রিলসও আপনি ফেসবুকে দেখাতে পারবেন,তবে অতিরিক্ত কোনো কিছু ভালো নয়।

5.ফেসবুক ও টুইটারের মধ্যে পার্থক্য কি?

Facebook Bangla caption attitude”ফেসবুকের মূল উদ্দেশ্য হল ব্যক্তিগত যোগাযোগ এবং সম্পর্ক গড়ে তোলা। এটি ব্যবহারকারীদের তাদের বন্ধু, পরিবার এবং পরিচিতদের সাথে সংযোগ করতে, সামাজিক অনুষ্ঠান এবং ইভেন্টগুলি শেয়ার করতে এবং সাধারণ আগ্রহের বিষয়গুলি নিয়ে আলোচনা করতে দেয়। টুইটারের মূল উদ্দেশ্য হল দ্রুত এবং সাম্প্রতিক খবর এবং তথ্য শেয়ার করা।
  • আমরা সংক্ষেপে উল্লেখ করতে যাচ্ছি প্রধান পার্থক্য এই সামাজিক নেটওয়ার্কগুলির মধ্যে:ব্যবহারকারীর নাম: ফেসবুকে ব্যবহারকারীদের ডাকা হয় সম্প্রদায় o ভক্ত. টুইটারে তাদের ডাকা হয় অনুগামীদের.
  • ব্যবহারকারীর বয়স: ফেসবুকে থাকাকালীন তিনি সাধারণত ব্যবহার করেন সব বয়সের ব্যবহারকারীরা, Twitter এর বয়স পরিসীমা সাধারণত মধ্যে হয় 22 থেকে 45 বছর.
  • গোপনীয়তা: ফেসবুকে শেয়ার করা তথ্য হল আরও ব্যক্তিগত,
  • প্রাপ্যতা: ফেসবুকে একটি চ্যাট রুম আছে যেখানে আপনি চ্যাট করতে পারেন ব্যক্তিগত তোমার বন্ধুদের সাথে. টুইটারে, সবচেয়ে ঘন ঘন মিথস্ক্রিয়া হয় পাবলিক মিথস্ক্রিয়া. যাইহোক, ব্যক্তিগত বার্তা আছে.
  • সরলতা: Facebook-এ এর ডিজাইনের জন্য ধন্যবাদ যোগাযোগ করা শেখা সহজ সহজাত. টুইটারে যোগাযোগ করা শেখা কঠিন। এমনকি নতুনদের জন্য বিশৃঙ্খল হতে হবে.
  • বিষয়বস্তু: টুইটার এর একটি সীমা আছে 140 অক্ষর উভয় আপনার মধ্যে টাইমলাইন (TL) আপনার ব্যক্তিগত বার্তাগুলির মতো, ফেসবুকের কোনো সীমাবদ্ধতা নেই আপনার বিষয়বস্তু শেয়ার করার সময় যেকোনো ধরনের
  • আইকন গ্রহণ করুন: Facebook-এ আপনি সাধারণত দেন আমি পছন্দ করি (এমজি) একটি থাম্বস আপ সঙ্গে টুইটারে, আপনি শব্দটি দেখতে পাবেন প্রিয় (FAVs) একটি তারা দিয়ে চিহ্নিত।
  • উত্তর: Facebook-এ একটি পোস্টের উত্তর দিতে, আপনাকে যা করতে হবে তা হল ক্লিক করুন৷ মন্তব্য. টুইটারে একটি টুইটের উত্তর দিতে, আপনাকে অবশ্যই ক্লিক করতে হবে উত্তর.

উভয় সামাজিক নেটওয়ার্কে আপনি পোস্ট করতে পারেন, ছবি শেয়ার করতে পারেন, লিঙ্ক শেয়ার করতে পারেন বা অন্য কোন ধরনের স্ট্যাটাস করতে পারেন। অনেকেই ব্যবহার করেন Twitter সেলিব্রিটি বা আপনার আগ্রহের লোকেদের অনুসরণ করতে এবং তাদের সম্পর্কে আরও জানতে (তাদের জীবন পদ্ধতি, মতামত…), এটি একটি সামাজিক সম্প্রসারণ নেটওয়ার্ক, যেখানে আপনি চেষ্টা করেন সর্বাধিক সংখ্যক মানুষের কাছে পৌঁছান। অন্য দিকে, ফেসবুক বন্ধুদের মধ্যে একটি সামাজিক নেটওয়ার্ক বেশী যেখানে আপনি তাদের সাথে আপনার জীবন ভাগ করতে পারেন

10.Facebook Bangla caption 

এই .Facebook Bangla caption 2024 পোস্টে, আমরা আপনাকে সেরা বাংলা ক্যাপশন দেব যা আপনার ফেসবুক স্ট্যাটাস, ইউনিক ফেসবুক ক্যাপশন, বাংলা শর্ট ক্যাপশন, ইমোশনাল ফেসবুক ক্যাপশন, ক্যাপশন বাংলা, ফেসবুক ক্যাপশন, স্টাইলিশ বাংলা ক্যাপশন, কষ্টের ক্যাপশন, সেরা ক্যাপশন,Bangla caption, caption for Facebook, attitude caption Bangla, fb caption Bangla, caption for profile picture আরও আকর্ষণীয় করে তুলবে।

70+ .Facebook. Bangla caption
জীবনের হরেক রং, ফিরে আসে এইসব বেস্ট ক্যাপশন বাংলা এর মাধ্যমে। এই ক্যাপশন গুলি আপনি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে মনের কথা সবার মাঝে ছড়িয়ে দিতে পারেন।

***জীবনে অনেক জিনিসই আসে যায়, আবার চলে যায়। কিন্তু, সত্যিকারের ভালোবাসা সবসময় আপনার পাশে থাকবে।***

***ভালোবাসা কখনো নিখোঁজ হয় না। এটি রূপান্তরিত হয়, কিন্তু তার শক্তি অটুট থাকে।***

***আমি সুপারহিরো না, তবে নিজের গল্পের নায়ক!***

***অন্যর জন্য নিজেকে কেন, প্রোফাইল পিক বদলাতে পারব না।***

***পকেটে টাকা না থাকতে পারে, নিজেকে বিক্রি করে চলি না ।***


***আমাকে আদব শেখাতে আসবেন না, আমি আদব শিক্ষা দেই।***

***আমাকে জাজ করবেন না, তল খুজে পাবেন না***

***গেম আমার, রুল আমার, জেতাই আমি!***

***লাইফ ইজি না, কিন্তু আমি ইজি গোয়িং!***

***যখন হাতী যায় বাজার, কুত্তা ভুখে হাজার।***

***আমায় নিয়ে বদনাম কর কিন্তু তোমাকে গালি দেওয়ারও রুচি আমার নাই।***

***প্রতিটি দিন নতুন একটি সুযোগ।***


***কখনো হাল ছাড়বেন না, আপনার স্বপ্ন অনুসরণ করুন।***


***কৃতজ্ঞ থাকুন, এবং আপনার কাছে যা আছে তার জন্য সুখী হোন।***

***জীবন একটা যাত্রা, গন্তব্য নয়।***

***সাহসী হোন, ঝুঁকি নিন, এবং জীবনকে পূর্ণভাবে বাঁচুন।***

70+ সেরা সব নিয়ে Facebook Bangla caption আর্টিকেলটি সাজানো হয়েছে। তাই আশা করি আপনি যদি আমাদের বেস্ট Facebook Bangla caption আর্টিকেলটি পড়েন তবে আপনি বাংলায় আপনার জন্য বেস্ট ক্যাপশন টি যাবেন।

***হাসুন, নাচুন, এবং জীবন উপভোগ করুন!***

***আমি আমার মত, আমাকে নিজের স্কেলে মাপবেন না!***

***কখনও থামব না, সবসময় এগিয়ে চলব!***


***আমার জীবনে কোন হার নেই, win or win***


***হয়ত আমি পারফেক্ট ম্যান নই, কিন্তু বেইমান না।***


***স্বপ্ন দেখুন, বিশ্বাস করুন, অর্জন করুন।***


***নিজেকে ভালোবাসুন, এবং অন্যরাও আপনাকে ভালোবাসবে।***


***পৃথিবী আপনার, তাই এটাকে আপনার নিজের করে তুলুন।***

***ভয় নেই, আমি যে শুধু তোমার, তোমার জন্যই বেচে আছি।***

***কবে এলে, নিরবে! অন্তর জুড়ে রাজত্ব কায়েম করলে।***

***কিছু জিনিস ক্যামেরায় ধরা যায় না, অনুভব করতে হয়।***

***নদীর মতো, সবসময় এগিয়ে যাওয়াই আমার লক্ষ্য।***


***স্বপ্ন দেখতে ভয় পাবেন না, উড়তে শিখুন!***


***চলুন, প্রতারকদের ভুলে নতুন ভাবে জীবন শুরু করি।***


***ভালো লাগাকে জড়িয়ে ধরে, স্রোতে ছেড়ে দিচ্ছি।***


***তোমার রুপের সাগরে, বাড়ে বাড়ে হোক আমার নৌকাডুবি।***


***তোমার সাথে প্রতি মুহূর্ত স্বর্গের মতো, তুমি আমার জীবনের সঙ্গী।***

6.Facebook Bangla caption attitude

Facebook Bangla caption attitude

 

75+Attitude caption Bangla, সুপ্রিয় বন্ধু, আপনি কি Facebook Bangla caption’ এটিটিউড স্ট্যাটাস ও ক্যাপশন খুঁজতেছেন? যদি তাই হয় তবে এই পোস্টটি আপনার জন্য। আমরা এই পোস্টে বাছাইকৃত সেরা ও স্টাইলিশ attitude caption Bangla স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার জন্য কিংবা বন্ধুদের কে পাঠানোর জন্য আজকের ক্যাপশনগুলি খুবই গুরুত্বপূর্ণ। পছন্দের ক্যাপশন কপি ও পেস্ট করে আপনার ফেসবুক টাইমলাইনে বা বন্ধুদের ইনবক্সে পাঠাতে পারেন।

 

𝑺𝒊𝒏𝒈𝒍𝒆 হতে পারি
——তবে কাওকে 𝐇𝐢 𝐇𝒍𝐰 দিয়া——বিরক্ত করি না❌
—-𝐈𝐭’s ❀ 𝐦𝐲 ❀ 𝐚𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞

 

 

✿কারো অ্যাটিটিউড দেখার টাইম নাই◎⃝-
◎⃝- কারন আমি নিজেই🦋◎⃝-
◎⃝- একটা অ্যাটিটিউড ডিব্বা◎⃝-
◎⃝- দূরে গিয়া মরবি নাকি ◎⃝-
◎⃝- ধাক্কা দিয়ে ফেলাবো◎⃝-
●❯─────────────

 

জীবনে এমন কাউকে চাই,,,
যার মধ্যে কোনো Ego,,, attitude
থাকবে না,,,!!…
._শুধু দিন শেষে এসে
..দাবি করবে,,
 ..তুমি শুধু আমার──˙

 

-আমার ও Attitude -কম ছিলো না..!
-জন্মের পর দুই বছর কারো সাথে কথা বলিনি..!

 

🎭ツআমিツ ছেলে ツখারাপツ🎭
🎭
👸
🖕ツখারাপツআমারツচরিত্রツ👀
💋
🤦
👀ツতুইツমেয়ে ツদূরেツথাক🏃
🦋
༒কারণ🎭তুই🎭পবিত্র༒
😻
😚ツসরি মেমেরা ツ,
🤟ツতোমাদেরツAttitudeツদেখার
জন্যツআইডিツখুলিツনাইツ😈💯

 

আমার জীবনে এমন কাউকে চাই যার কোনো ego attitude থাকবে না.. ❣️🥀 শত ঝগ’ড়ার শেষেও আমার কাছেই ফিরে আসবে..!😘👩‍❤️‍👨🥰

বাপের হালাল টাকা খেয়ে বড় হয়েছি..!😌
কারু সামনে মাথা নত করার জন্য না.🥱🤙
আর তুমি আমাকে attitude দেখাও যা দোরে গিয়ে ম*র

⎯͢⎯⃝🩵🌻আমাকে Attitude শিখাও,,, 😎😏
বড় বড় সিম কম্পানি আমাকে অনুরোধ করে,,,,,,, 😏
please recharge your account…🥲
-But আমি পাত্তা দেই না..! 😎.🐸

_রুপে বালッগুণে ছাল!!
_আবার Facebook এ স্ট্যাটাস দেয়!-
_ I am Attitude girl😼

-কাউকে ঘৃণা
করার মতো সময় আমার নেই.😊🍁
❥!!✾-” হয় প্রচন্ড ভালোবাসবো”
না হয় চুপ”চাপ সরে যাবো-“🖤🌸
༎︵།།💔🌻●══❥𝄞⋆⃝🥰🥰It.s 𝐧𝐨𝐭 𝐦𝐲
𝐚𝐭𝐭𝐢𝐭��𝐝𝐞
𝐢’𝐭𝐬 𝐣𝐮𝐬𝐭 𝐦𝐲 𝐬𝐞𝐥𝐟 𝐫𝐞𝐬𝐩ect 😊

😈ভদ্র সমাজে আমি নষ্ট❌







❌আমার সমাজে আমিই শ্রেষ্ঠ❌
😈No vab ❌No Attitude

♦♦🔥༄তুমি༎পাতা༎আমি༎ডাল༎🔥♦♦★
༺༒༻

༄তুমার༎𝐀𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞༎
★❌★
༺༒༻

★❌★༄আমার‌༎…বাল🖕😾😑༎★❌★

যেখানে একটু হাসলেই
সবাই ফিদা 😁😎
সেখানে Attitude 😏✌️
দেখিয়ে লাভ কি 😇💙

•🦋🥀
_ღ নারী হলো সূর্যের মতো ‘
দেখলেই চোখ নামিয়ে ফেলতে হয়༎–💚🦋
•🙂 𝑰𝒕𝒔 𝑵𝒐𝒕 𝑨𝒕𝒕𝒊𝒕𝒖𝒅𝒆 🙂
𝑰𝒕 𝑰𝒔 𝑹𝒆𝒔𝒑𝒆𝒄𝒕 𝑭𝒐𝒓 𝑾𝒐𝒎𝒆𝒏 🦋

_____Block!😈 কইরা¡🥀 দিয়ে “ছিলো” 🖤”কিছু” 💜” মানুষ” 💚”আমারে” Attitude!¡ ¡দেখাইয়া!!😏 ←_❝”এখন” 🦋”তারাই” “আমার” “খোঁজ” “খবর”
নেয়¡!¡…Feck id বানাইয়া..😎😈🤘🤘

ლ﹏﹏﹏﹏🍁﹏﹏﹏﹏ლ


༒︎ মেয়েরা シ︎ Attitudeシ︎ টা シ︎অন্য シ︎ছেলের シ︎ইনবক্সে シ︎যাইয়া シ︎ দেখাও シ︎


༒︎আমারシ︎ ইনবক্সে এシ︎ Attitude シ︎দেখাইলে シ︎ডাইরেক্টシ︎ ব্লকシ︎ লিস্টシ︎ এシ



༒Attitude boy……シ


ლ﹏﹏﹏﹏﹏﹏﹏﹏ლ

⎯͢⎯⃝গেছিলাম গোসল করতে
পানি বলে 𝐃𝐨𝐧’𝐭 𝐭𝐨𝐮𝐜𝐡 𝐦𝐞
আমিও 𝐚𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞 দেখিয়ে চলে আসলাম

_ তুমি 𝐚𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞 এর কথা বলতাছো..︵❝།།!
প্রিয় _ যতো জন তোমার
Messenger💌লিস্টে আছে…. __ তার চেয়ে
বেশি আমার
𝐁olckলিস্টে আছে…
︵❝། Attitude তো আমার ও আছে But আমি দেখাই না So, Don’t show your attitude with me,,,,,,••••

-কিসের এতো 𝐀𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞!
-যেখানে মশা তোমাকে খেয়ে
ছেড়ে দেয় আর আমরা
তো ছেলে মানুষ !
°

.︵ .
༎জীবনে এমন কাউকে চাই,,,
যার মধ্যে কোনো Ego,,, attitude
থাকবে না,,,!!༎
●●❥__শুধু দিন শেষে এসে
❛❛দাবি করবে,,
 ❛❛ তুমি শুধু আমার──˙⁠❥ ︵  .

যে আমাকে A For Attitude দেখাবে । তকে আমি B For Blocklist দেখাবাে।।

❤Best friend❤
ლ━━❥༊সে নয় যে তোমার সাথে attitude দেখিয়ে কথা বলবেლ━━❥ᬊ᭄━━━★যাকে তুমি মেসেজ না দিলে সে তোমার খুঁজোও রাখে নাᬊ᭄━━★
༎༎Best friend༎༎
༺༒❥⁠ তো সে যে হাজার বার ঝগড়া ︵করবে অভিমান করবে ༎❤༎আর দিন শেষে একবার হলেও তোমাকে খুঁজবেᬊ᭄༻

Attitude তো একটু
থাকবেই-হাজারো মশার ক্রাশ আমি!!

..কিসের এতো Attitude…
__সেই তো বিছানায় মু*তেই
বড় হইছোস..!
This is বেডি মানুষ

দেখতে আমি অনেক 𝙎𝙞𝙢𝙥𝙡𝙚.. ‍♂
কিন্ত যদি তুমি 𝘼𝙩𝙩𝙞𝙩𝙪𝙙𝙚 এর কথা বলও,
তাহলে আমার চলাফেরাই এটার 𝙀𝙭𝙖𝙢𝙥𝙡𝙚.✌

.-ঠাস করিয়া 𝐼 𝐿𝑜𝑣𝑒 𝑈 কইমু☞✌
-ঠুস করিয়া 𝑰 𝑳𝒐𝒗𝒆 𝑼 𝑻𝒐𝒐 না কইলেই
কাইন্দা দিমু☞
༒𝑇ℎ𝑖𝑠 𝑖𝑠 𝑚𝑦 𝐴𝑡𝑡𝑖𝑡𝑢𝑑𝑒༒☞

উপসংহার

বন্ধুরা আশা করছি এই পোস্ট থেকে আপনারা এটিটিউড স্ট্যাটাস বাংলা (Facebook Bangla caption) কপি ও পেস্ট করতে পেরেছেন। ফেসবুক অ্যাটিটিউড ক্যাপশন সম্পর্কে আপনার কোন ভাল স্ট্যাটাস জানা থাকলে নিচে তা জানাতে পারেন। এই পোস্টটি আপনার প্রিয় বন্ধুর মাঝে শেয়ার করবেন যেন তারাও এটিটিউড ক্যাপশন জানতে পারে। আমাদের এই ব্লগে নিত্যনতুন নতুন নতুন স্ট্যাটাস ও ক্যাপশন পোস্ট করা হয়। তাই সর্বদা আমাদের safolhon.com ওয়েবসাইটের সাথেই থাকুন।

·       7.বাংলা ফেসবুক  ফানি  ক্যাপশন

 সুপ্রিয় বন্ধু, আপনি কি ফেসবুক এটিটিউড স্ট্যাটাস ও ক্যাপশন খুঁজতেছেন? যদি তাই হয় তবে এই পোস্টটি আপনার জন্য। আমরা এই পোস্টে বাছাইকৃত সেরা ও স্টাইলিশ attitude caption Bangla স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার জন্য কিংবা বন্ধুদের কে পাঠানোর জন্য আজকের ক্যাপশনগুলি খুবই গুরুত্বপূর্ণ। পছন্দের ক্যাপশন কপি ও পেস্ট করে আপনার ফেসবুক টাইমলাইনে বা বন্ধুদের ইনবক্সে পাঠাতে পারেন


─┼★💚 ❤★─┼●
•┼┼─••◈➤ ➤◈••─┼┼•
——𝑺𝒊𝒏𝒈𝒍𝒆 হতে পারি 👰🥰
——তবে কাওকে 𝐇𝐢 𝐇𝒍𝐰 দিয়া 🙋💓💓
——বিরক্ত করি না❌🌺
—-𝐈𝐭’s ❀ 𝐦𝐲 ❀ 𝐚𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞😑
⑅⃝»̶̶͓͓͓̽̽̽»❥᭄

🦋𝄞⋆⃝✿কারো অ্যাটিটিউড দেখার টাইম নাই🦋◎⃝-
🦋◎⃝- কারন আমি নিজেই🦋◎⃝-
🦋◎⃝- একটা অ্যাটিটিউড ডিব্বা🦋◎⃝-
🦋◎⃝- দূরে গিয়া মরবি নাকি 🦋◎⃝-
🦋◎⃝- ধাক্কা দিয়ে ফেলাবো🦋◎⃝-
●❯────────────────❮●

┼─┼💙✨🐰
•⎯͢⎯⃝𝘠𝘦𝘴 𝘉𝘳𝘰 ༎•─
•⎯͢⎯⃝তুমি যদি ভাবো তোমার Attitude এর ধার আমি ধারি🤟😈🖤༊🌸🌻
•⎯͢⎯⃝ ︵🦋
シ—𝐅𝐨𝐫 𝐰𝐡𝐢𝐜𝐡 𝐲𝐨𝐮 𝐟𝐢𝐧𝐝 𝐜𝐚𝐩𝐭𝐢𝐨𝐧𝐬, 𝐭𝐡𝐞𝐲 𝐟𝐢𝐧𝐝 𝐲𝐨𝐮…”!
🐰✨
-যার জন্য তুমি ক্যাপশন খুঁজো সে কি তোমাকে খুঁজে …. 😒🦋
︵🦋❤️‍🩹👍🥱 😸༅༎•─
┼─┼💙✨🐰

👅আমার লগে attitude দেখাও তুমি🎭❎
ⵋ❀ⵋ
💦👅
ⵋ❀ⵋ
👀 এই ভুল কইরো না নাইলে ⋌👈
ⵋ❀ⵋ
💦👅
ⵋ❀ⵋ
Attitude তোমার পিছন দা দিমু😈🤟

●❯────────────────❮●
🦋𝄞⋆⃝✿একটু Attitude তো থাকবেই.. 😎
কারণ এই প্রেম ভালোবাসার যুগে..
আমি এখনো Single আছি 🦋💚︵.
.জীবনে এমন কাউকে চাই,,,
যার মধ্যে কোনো Ego,,, attitude
থাকবে না,,,!!💔…
._শুধু দিন শেষে এসে
..দাবি করবে,,
🥰 ..তুমি শুধু আমার──˙🥰. 🦋💚

⎯͢⎯⃝🩵🌻ঠাস করিয়া I Love you কইমু–
(⁠✷⁠‿⁠✷⁠)–ঠুস করিয়া I Love you too না কইলেই 😾
<( )>
_/\⁠◕⁠ᴗ⁠◕⁠✿⁠)
কাইন্দা দিমু–😿😿
This is my Attitude-😁😹

-আমার ও Attitude -কম ছিলো না..!😐
-জন্মের পর দুই বছর কারো সাথে কথা বলিনি..!😎

🎭ツআমিツ ছেলে ツখারাপツ🎭
🎭
👸
🖕ツখারাপツআমারツচরিত্রツ👀
💋
🤦
👀ツতুইツমেয়ে ツদূরেツথাক🏃
🦋
༒কারণ🎭তুই🎭পবিত্র༒
😻
😚ツসরি মেমেরা ツ,
🤟ツতোমাদেরツAttitudeツদেখার
জন্যツআইডিツখুলিツনাইツ😈💯

আমার জীবনে এমন কাউকে চাই যার কোনো ego attitude থাকবে না.. ❣️🥀 শত ঝগ’ড়ার শেষেও আমার কাছেই ফিরে আসবে..!😘👩‍❤️‍👨🥰

বাপের হালাল টাকা খেয়ে বড় হয়েছি..!😌
কারু সামনে মাথা নত করার জন্য না.🥱🤙
আর তুমি আমাকে attitude দেখাও যা দোরে গিয়ে ম*র

⎯͢⎯⃝🩵🌻আমাকে Attitude শিখাও,,, 😎😏
বড় বড় সিম কম্পানি আমাকে অনুরোধ করে,,,,,,, 😏
please recharge your account…🥲
-But আমি পাত্তা দেই না..! 😎.🐸

_রুপে বালッগুণে ছাল!!
_আবার Facebook এ স্ট্যাটাস দেয়!-
_ I am Attitude girl😼

-কাউকে ঘৃণা
করার মতো সময় আমার নেই.😊🍁
❥!!✾-” হয় প্রচন্ড ভালোবাসবো”
না হয় চুপ”চাপ সরে যাবো-“🖤🌸
༎︵།།💔��●══❥𝄞⋆⃝🥰🥰It.s 𝐧𝐨𝐭 𝐦𝐲
𝐚𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞
𝐢’𝐭𝐬 𝐣𝐮𝐬𝐭 𝐦𝐲 𝐬𝐞𝐥𝐟 𝐫𝐞𝐬𝐩ect 😊

😈ভদ্র সমাজে আমি নষ্ট❌







❌আমার সমাজে আমিই শ্রেষ্ঠ❌
😈No V ❌No Attitude

♦♦🔥༄তুমি༎পাতা༎আমি༎ডাল༎🔥♦♦★
༺༒༻

༄তুমার༎𝐀𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞༎
★❌★
༺༒༻

★❌★༄আমার‌༎…বাল🖕😾😑༎★❌★

যেখানে একটু হাসলেই
সবাই ফিদা 😁😎
সেখানে Attitude 😏✌️
দেখিয়ে লাভ কি 😇💙

•🦋🥀
_ღ নারী হলো সূর্যের মতো ‘
দেখলেই চোখ নামিয়ে ফেলতে হয়༎–💚🦋
•🙂 𝑰𝒕𝒔 𝑵𝒐𝒕 𝑨𝒕𝒕𝒊𝒕𝒖𝒅𝒆 🙂
𝑰𝒕 𝑰𝒔 𝑹𝒆𝒔𝒑𝒆𝒄𝒕 𝑭𝒐𝒓 𝑾𝒐𝒎𝒆𝒏 🦋

_____Block!😈 কইরা¡🥀 দিয়ে “ছিলো” 🖤”কিছু” 💜” মানুষ” 💚”আমারে” Attitude!¡ ¡দেখাইয়া!!😏 ←_❝”এখন” 🦋”তারাই” “আমার” “খোঁজ” “খবর”
নেয়¡!¡…😎😈🤘🤘

ლ﹏﹏﹏﹏🍁﹏﹏﹏﹏ლ


༒︎ মেয়েরা シ︎ Attitudeシ︎ টা シ︎অন্য シ︎ছেলের シ︎ইনবক্সে シ︎যাইয়া シ︎ দেখাও シ︎


༒︎আমারシ︎ ইনবক্সে এシ︎ Attitude シ︎দেখাইলে シ︎ডাইরেক্টシ︎ ব্লকシ︎ লিস্টシ︎ এシ︎
🤟


༒︎Attitude boy……シ︎☹︎


ლ﹏﹏﹏﹏﹏﹏﹏﹏ლ🔥🤟

⎯͢⎯⃝🩵🌻গেছিলাম গোসল করতে 😌
পানি বলে 𝐃𝐨𝐧’𝐭 𝐭𝐨𝐮𝐜𝐡 𝐦𝐞 🥺😬
আমিও 𝐚𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞 দেখিয়ে চলে আসলাম😒🔪😏

_ তুমি 𝐚𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞 এর কথা বলতাছো..︵❝།།💚🌺 !
প্রিয় 🤗 _ যতো জন তোমার
Messenger💌 লিস্টে আছে…. 🙃 __ তার চেয়ে
বেশি আমার 😊
𝐁olckলিস্টে আছে… 😏
︵❝། Attitude তো আমার ও আছে But আমি দেখাই না 🥰😘🥰 So, Don’t show your attitude with me,,,,,,••••😏😏😘

8.ফানি  ক্যাপশন

||-🐰🤍🖇️🌻
°-কিসের এতো 𝐀𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞!
-যেখানে মশা তোমাকে খেয়ে
ছেড়ে দেয় আর আমরা
তো ছেলে মানুষ !😇🤯
°🤣🤣

.🦋💚︵🦋 .
༎জীবনে এমন কাউকে চাই,,,
যার মধ্যে কোনো Ego,,, attitude
থাকবে না,,,!!💔༎
●●❥__শুধু দিন শেষে এসে
❛❛দাবি করবে,,
🥰 ❛❛ তুমি শুধু আমার──˙⁠❥🥰. 🦋💚 ︵ 🦋 .

যে আমাকে A For Attitude দেখাবে । তকে আমি B For Blocklist দেখাবাে।।

❤️🌻Best friend🌻❤️
ლ━━❥༊সে নয় যে তোমার সাথে attitude দেখিয়ে কথা বলবেლ━━❥🍒ᬊ᭄━━━★যাকে তুমি মেসেজ না দিলে সে তোমার খুঁজোও রাখে নাᬊ᭄━━★😔
༎༎🍒Best friend🍒༎༎
༺༒❥⁠ তো সে যে হাজার বার ঝগড়া 🍒🌻︵করবে অভিমান করবে ༎❤️༎আর দিন শেষে একবার হলেও তোমাকে খুঁজবেᬊ᭄༻

Attitude তো একটু 🤏
থাকবেই-হাজারো মশার ক্রাশ আমি!!😏😏

..কিসের এতো Attitude…😾
__সেই তো বিছানায় মু*তেই
বড় হইছোস..! 😬😾😶
😏😏This is বেডি মানুষ 🤣🤣

দেখতে আমি অনেক 𝙎𝙞𝙢𝙥𝙡𝙚.. 🤷‍♂️
কিন্ত যদি তুমি 𝘼𝙩𝙩𝙞𝙩𝙪𝙙𝙚 এর কথা বলও, 😎
তাহলে আমার চলাফেরাই এটার 𝙀𝙭𝙖𝙢𝙥𝙡𝙚.✌

.-ঠাস করিয়া 𝐼 𝐿𝑜𝑣𝑒 𝑈 কইমু☞︎︎︎😇✌️
-ঠুস করিয়া 𝑰 𝑳𝒐𝒗𝒆 𝑼 𝑻𝒐𝒐 না কইলেই
কাইন্দা দিমু☞︎︎︎🥺😥
༒︎𝑇ℎ𝑖𝑠 𝑖𝑠 𝑚𝑦 𝐴𝑡𝑡𝑖𝑡𝑢𝑑𝑒༒︎☞︎︎︎

ফেসবুক স্ট্যাটাস 2024

☘︎☘︎ সবাই ভাবে আমার প্রচুর
🦋attitude ☘︎☘︎
☘︎☘︎তাই কারো msg এর reply দেয় না☘︎☘︎
☘︎কিন্তু আমার যে আলসেমি লাগে
🦋 সেটা কেউ বোঝে না☘︎

-কথা না বললে Ego! 😕
-কথা বেশি বললে Flirt! 🌚
-কথা কম বললে Attitude! 🐸
-ভাই তোরা কি পাইছিস শান্তিতে বাঁচতে দিবি না.!😤

🦋_🐰💚🌺
-সাধারণ হতে পারি তবে
সস্তা নয় ン’💚🌼
-অসুন্দর হতে পারি তবে অহংকারী নয়,😊🌺
🤗˚₊· ͟͟͞͞➳❥𝕀𝕥’𝕤 𝕄𝕪 𝔸𝕥𝕥𝕚𝕥𝕦𝕕𝕖˚₊· ͟͟͞͞➳❥😊

༆𝐃𝐨𝐧𝐭 𝐍𝐞𝐞𝐝 𝐀𝐧𝐲 𝐀𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞 𝐂𝐚𝐩𝐭𝐢𝐨𝐧 𝐄𝐱𝐩𝐫𝐞𝐬𝐬ᰔ࿐
°🤎💥𝐌𝐲 𝐒𝐞𝐥𝐟 𝐒𝐭𝐲𝐥𝐞 𝐈𝐬 𝐌𝐲 𝐀𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞……!!😇🤟 — তুমি সফল না হলে কেউ-ই তোমার _ব্যার্থতার গল্প শুনবে না…!

শোন বালিকা👇
ছেলেদের Attitude সম্পর্কে জানতে আসিস না হ…/…👿👈

༒︎𝐌𝐞𝐫𝐢 シ︎𝐉𝐚𝐧༒︎
༒︎তোমার シ︎𝐀𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞༒︎ আমারシ︎ 𝐄𝐱𝐜𝐮𝐥𝐬𝐢𝐯𝐞 ༒︎𝐁𝐥𝐚𝐜𝐤 𝐁𝐫𝐚𝐧𝐝 ༒︎
シ︎এর༒︎ জুতারシ︎ মত ༒︎অনক༒︎ দামীシ︎
シ︎কিন্তু ༒︎সব-সময়シ︎ পা/য়ের༒︎ নিচে’ই シ︎রাখি༒︎🤟🥱👈

-অল্প Attitude তো থাকবেই 😎
-কারণ এই প্রেম ভালোবাসার যুগে এখানো Single আছি! 🙂

_ কারো Attitude দেখার টাইম নাই””😎 🤟_ বুঝলে থাকো না হলে রাস্তা মাপো.!!
_🤐সাধারণ হতে পারি..!! 😌🤞
– কিন্তু সস্তা নয়~😒
– কারো চয়েস হতে

●══❥𝄞⋆⃝༎︵།།🖤🌻
_ღ!!- কাউকে ঘৃণা
করার মতো সময় আমার নেই.!!-ツ😊🍁●══❥𝄞⋆⃝
❥!!✾-“হয় প্রচন্ড ভালোবাসবো”
না হয় চুপ”চাপ সরে যাবো-“🖤🌸
༎︵།།🖤🌻●══❥𝄞⋆⃝🥰🥰𝐢’𝐭𝐬 𝐧𝐨𝐭 𝐦𝐲
𝐚𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞
𝐢’𝐭𝐬 𝐣𝐮𝐬𝐭 𝐦𝐲 𝐬𝐞𝐥𝐟 rt──🤟🤟
😍😍😍

, ︵🦋💚۵︵🖤
–❝ জানিনা༎😤
𝑨𝒕𝒕𝒊𝒕𝒖𝒅𝒆 এ আমি༎কতটুক༎সেরা 😈
•-•✧✿❛ლ❛কিন্তু,,,,,
𝑰𝒈𝒏𝒐𝒓𝒆༊ ༆🤟🌸🥀
༊᭄শিখতে༎চাইলে༎আইসো.,🤟🥀
ওইটাই༎আমি༎𝑷𝑯𝑫༎করা۵︵🤟😏😏🥀

-কি ভাবছো হারিয়ে গেছি,
-আরে না 𝑨𝒕𝒕𝒊𝒕𝒖𝒅𝒆 টা 𝑱𝒖𝒔𝒕 𝑼𝒑𝒅𝒂𝒕𝒆 করছি 🤟👅🤫✔

উপসংহার

বন্ধুরা আশা করছি এই পোস্ট থেকে আপনারা এটিটিউড স্ট্যাটাস বাংলা (Attitude caption Bangla) কপি ও পেস্ট করতে পেরেছেন। ফেসবুক অ্যাটিটিউড ক্যাপশন সম্পর্কে আপনার কোন ভাল স্ট্যাটাস জানা থাকলে নিচে তা জানাতে পারেন। এই পোস্টটি আপনার প্রিয় বন্ধুর মাঝে শেয়ার করবেন যেন তারাও এটিটিউড ক্যাপশন জানতে পারে। আমাদের এই ব্লগে নিত্যনতুন নতুন নতুন স্ট্যাটাস ও ক্যাপশন পোস্ট করা হয়। তাই সর্বদা আমাদের safolhon.com ওয়েবসাইটের সাথেই থাকুন।

অন্য পোস্ট পড়ুন

9..ছেলেদের attitude ফেসবুক পোস্ট English

বাংলা ভাষায় “ছেলেদের attitude ফেসবুক পোস্ট ” হল এমন কিছু শব্দ বা বাক্যাংশ যা একজন পুরুষের আত্মবিশ্বাস, সাহস এবং ঔদ্ধত্য প্রকাশ করে। এই ধরনের ক্যাপশন এবং স্ট্যাটাসগুলি প্রায়শই সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহৃত হয়, যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার। বাংলা ভাষায় অ্যাটিটিউড বয় ক্যাপশন ও স্ট্যাটাস ব্যবহার করে আমরা আমাদের অনন্য ব্যক্তিত্ব, আবেগ এবং বিশ্বাসকে আরও স্পষ্টভাবে ফুটিয়ে তুলতে পারি। এখানেফেসবুক পোস্ট English Bad Boy অ্যাটিটিউড ক্যাপশন ও স্ট্যাটাস গুলো ইংরেজি মানে (English ) সহ দেয়া হয়েছে।

 

Boy Attitude Status Bangla

Boy Attitude Status Bangla

1. “মন বাজার নয়, যেখানে সবকিছু বিক্রি করা যায়, কিছু জিনিস অমূল্য, হৃদয়েই থাকে।”

2. “ভিড়ের সাথে হারিয়ে যাওয়া আমার ধাত নয়, একা থাকতে ভালো লাগে, নিজের মতো করে।”

3 “হাসি আমার অস্ত্র, চোখে আছে স্পষ্টতা, ভয় পাবো না, লড়াই করতে জানি।

 

 

4 “স্বপ্ন দেখি, কিন্তু বাস্তবায়নে বিশ্বাস করি, কাজ করে ফলাফল দেখাই, কথা নয়

 

5“নিজের ভুল থেকে শিক্ষা নিই, অন্যের উপর নির্ভর করি না, নিজেই যথেষ্ট।”

 

6“ভালোবাসার জন্য কষ্ট সহ্য করি, কিন্তু অপমান সহ্য করি না, আত্মসম্মান আমার।”

 

7 “জীবন একটা খেলা, নিয়ম মেনে খেলি, কিন্তু হেরে যাবো না, জয়ী হবো।”

 

8. “বন্ধুদের জন্য সবকিছু করি, কিন্তু বিশ্বাসঘাতকতা ক্ষমা করি না, বন্ধুত্বের মূল্য জানি।”

 

9. “লক্ষ্য স্থির, সামনে এগিয়ে যাই, বাধা আসবে, কিন্তু থামবো না, লড়াই করে যাবো।”

 

10“আমি একা, কিন্তু একাকী নই, নিজের সঙ্গী নিজেই।”

 

ছেলেদের attitude ফেসবুক পোস্ট English

 

1. হার মানা মানেই শেষ নয়, আবার শুরু করার সুযোগ।
(Giving up doesn’t mean the end, it’s a chance to start again.)

 

2. “আমি হার মানি না, নতুন গল্প লিখি, প্রতিটি পতন আমার উত্থানের সোপান।”
(I don’t lose, I write new stories, every fall is a step to my rise.)

 

3. “আমার স্বপ্নগুলি আকাশের তারার মতো, উঁচুতেই থাকবে, হাতছানি দিলেও ধরতে পারবে না।”
(My dreams are like stars, stay high, you can only wave, not reach.)

 

4. “সাদাসিধা নই, অসাধারণ, নিজের আঁকা রাস্তায়ই হাঁটবো, অন্যের পদচিহ্ন অনুসরণ করব না।”
(Not ordinary, extraordinary, walk on my own painted path, not following footprints.)

 

5. “হাসি আমার শক্তি, চুপ থাকা আমার কৌশল, কখনো underestimate করিস না।”
(Smile is my strength, silence is my strategy, never underestimate.)

 

6. “শুধু স্বপ্ন দেখি না, বাস্তবায়নে বিশ্বাস করি, কাজ করে ফলাফল দেখাই, কথা নয়।”
(Don’t just dream, believe in execution, show results with work, not words.)

 

7. “মনের মতো কথা বলি, মনের মতো চলি, চারপাশে যারা, তাদের আমি অনুসরণ করি না।”
(Speak my mind, walk my way, follow none around.)

 

8. “বিশ্বাস মূল্যবান, প্রশংসা চাই না, সম্মান আমি আদায় করে নেব।”
(Trust is valuable, don’t need praise, will earn respect.)

 


9. “দুনিয়ার ভিড়ে হারিয়ে যাওয়ার নেই, নিজের আলোয় জ্বলে থাকবো।”
(No need to get lost in the crowd, will shine with my own light.)

 

10. “অসম্ভব শব্দটি ভুলে গেছি, সবার অসম্ভব আমার সম্ভব হবে।”
(Forgotten the word impossible, everyone’s impossible will be my possible.)

 

11. “আমি এক কাপ কফি, গরম, তেতো, কিন্তু স্বপ্ন জাগিয়ে দেয়।”
(I am a cup of coffee, hot, bitter, but awakens dreams.)

 

“চ্যালেঞ্জ আমাকে ভয় পাইয়ে দেয় না, শক্তি জোগায়।
(Challenges don’t scare me, they empower me.)”

 

“ভিড়ের সাথে হারিয়ে যাওয়া নয়, নিজের পথ নিজে তৈরি করি।”
(Not lost in the crowd, create my own path.)

 


12. “জীবন একটা যুদ্ধ, লড়াই করতে শেখো, হারতে নয়।”
(Life is a battle, learn to fight, not to lose.)

 


13. “নিজের গল্প নিজে লিখবো, কলম আমার, অক্ষর আমার, জীবন আমার।”
(Will write my own story, pen is mine, letters are mine, life is mine.

 

13.facebook Bangla caption style

 

 

 

বন্ধুরা আজকের এই পোস্ট থেকে Facebook caption style পেয়ে যাবেন যেগুলো দেখে আমি আপনি অবাক হয়ে যাবেন। এত সুন্দর স্ট্যাটাস ক্যাপশন আপনি আর কোথাও দেখতে পারবেন না। একদম ইউনিক ক্যাপশন। অনেক সুন্দর এবং আকর্ষণীয় ভাবে আপনাদের জন্য ক্যাপশনগুলি তৈরি করা হয়েছে।

বন্ধুরা আপনারা এই ক্যাপশনগুলো দিয়ে ফেসবুক পোস্ট করতে পারবেন।আজ আপনারা ছেলেদের attitude ফেসবুক পোস্ট, বেস্ট ক্যাপশন বাংলা Attitude boy, বাংলা attitude স্ট্যাটাস love, ছেলেদের অ্যাটিটিউড স্ট্যাটাস, ফেসবুক রোমান্টিক ক্যাপশন সহ বিভিন্ন ধরনের স্ট্যাটাস ক্যাপশন কপি করতে পারবেন।

 

 

 

🌺🦋
●━━•”তোমার আলোকিত ”
শহরে “—• 🤗🥀
●━━•”༅ আমি এক বিরক্ত ছায়া ༅—•☺️✌️

 

 

🖤༄
シ︎🌻🖤ꨄ︎-“বাস্তবতা”
-কখনোই গল্পের মতো সুন্দর হয় না!
“আর”
-সুন্দর গল্পে কখনো বাস্তবতার মিল থাকে না!♡︎༎-🌻
🦋!!💘A💔🦋

 

🌸•••༐༐প্রিয়༐༐•••🌸
☘💔❝যাকে༐༐অন্যের༐༐পাশে༐༐
🌿༐༐🍁༐༐🦋༐༐
দেখতে ༐༐কষ্ট༐༐❞🌺🦋 🌼❝হয়༐༐তাকে༐༐নিজের༐༐ পাশে༐༐ যত্ন༐༐কারে༐༐❞রাখতে ও🍂🦋┇┇┇
জানতে হয়🌿🦋🍁┇┇┇
┇┇┇┇┇🖤
┇┇┇┇♥️
┇┇┇💚
┇┇💙
┇💛
💜.

 

শূন্যতায় ভাসি🙃 ❥◎⃝! কখনো হাসি -//🙂💚 ___আবার কাঁদি !-//😅
❥◎⃝! বেলা শেষে শূন্যতায় জড়িয়ে ও পূর্ণতা খুঁজি //😊❤

 

.︵🦋🤍 _ღ༎সব শিক্ষা বইয়ের পাতায় থেকে হয় না .•° -′কিছু শিক্ষা -পরিস্থিতি আর বাস্তবতা শিখিয়ে দেয়.!🌸🧡 °° 💚🥀📚🌿

 

🔵
┊🔵
┊┊🔵
┊┊┊🔵
•──────༏༏🌺༏༏─────
শেষ রাতের ঘুম যেমন মানুষের কাছে বেশি প্রিয় । শেষ রাতের ইবাদাত ও আল্লাহর কাছে বেশি প্রিয় ।🌸🌼🌸
•──────༏༏🌺༏༏──────•
┊┊┊🔵
┊┊🔵
┊🔵

 

🐰-!<‘𝘁𝗵𝗶𝘀 𝗮��𝗼𝘂𝘁 𝗹𝗶𝗻𝗲’🌻🍒🤐”
,.︵💚😇যাকে তুমি যত বেশি চাইবে”-🥀-“সে তোমাকে ততো বেশি 𝙞𝙜𝙣𝙤𝙧𝙚করবে,,”-¿¿»🙂 “—এটাই বাস্তব_¡¡!🙂

༆᭄̲̲̲̞̎̎͢༊═══❥༊᭄জোর করে কাউকে আটকে রাখা যায়না༊᭄❥┼─༊🥀😍💖
ღ●───༊,༊᭄,যে থাকার জন্য আসে,”❥┼─༊🌺😌💘
ღ●───༊”༊᭄সে কখনো যাওয়ার কথা বলে না।༊᭄ ●───🥰🥀🌺
🌸!!-!!🌸

 

❥一༊❝ভয় নেই প্রিয় আমার গল্পে তুমি কোনদিন অপ্রিয় হবে না-😊
༉💚🥰彡🖤🖤

 

– লোক দেখে পছন্দ করাটা ভালোলাগা,‍♂️
– আর চরিত্র দেখে প্রেমে পড়াটা ভালোবাসা!❤️🥀

 

– বাংলাদেশের দুইটা ফেমাস ঔষুধ.!😊
(১)𝐍𝐚𝐩𝐚💊💊 ()𝐔𝐦𝐦𝐦𝐚𝐡💋😘
– বাবু সুস্থ.!😬🐸

 

༊﹏ღ●──༊❝ভাঁলঁবাঁসাঁ༏༏❞ হঁলোঁ༏༏❞ এঁমঁনঁ༏༏❞ এঁকঁটিঁ༏༏❞ মাঁয়াঁ༏༏❞ツღ᭄🌺😍😘
༊﹏༊●═══❥❝তুঁমিঁ༏༏❞ যঁতঁ༏༏❞ দুঁরেঁ༏༏❞ যাঁবেঁ༏༏❞ ༏༏❞ তঁতঁইঁ༏༏❞ কাঁছে༏༏❞ টাঁনঁবেঁ❥━༊🌼☺️💝
༆̲̲̲̞̎̎͢༊═══❥❝যঁতঁ༏༏❞ ভুঁলেঁ༏༏❞ যাঁবেঁ༏༏❞ তঁতঁইঁ༏༏❞ মঁনেঁ༏༏❞ পঁড়ঁবেঁ !!༄♡︎༄🥀💝🥰
●❯────❥❝আঁরঁ༏༏❞ যঁতঁটুঁকুঁ༏༏❞ হাঁসঁবেঁ༏༏❞ তাঁরঁ༏༏❞ থেঁকেঁ༏༏❞ বেঁশিঁ༏༏❞ কাঁঁদঁবেঁ༎ღ
🥀S🥀

 

♥⃪⃝༓͚͚͚͚͚͚͚̿̊༓͚͚͚͚͚͚͚̿➤⃟
❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝
❝❝যার কাছে একটু ভালো থাকার আশা করি❝❝
❝❝সেই বুঝিয়ে দেয় সবার কাছে সবকিছু আশা করা ঠিক না 😔🥀
❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝❝

 

♥⃪⃝🌻ღ᭄”༎༅°ღ
✾❥জীবন༐༐ সঙ্গি༐༐ হিসেবে༐༐ তাকেই༐༐ বেছে༐༐ নাও!!”༊❝😻💙 ༆━যার༐༐ কাছে༐༐ হাজার’টা༐༐ 𝙊𝙥𝙩𝙞𝙤𝙣 থাকলে-ও༐༐ একমাত্র༐༐ 𝙘𝙝𝙤𝙞𝙘𝙚 হবে༐༐ তুমি❥┼─༊😘🌺 🌻ღ᭄”༎༅°ღ__

 

💚😽”༉
বয়সটা প্রেম করার,,🥀 //অভাব টা সিঙ্গেল বেডির 🙂🔨

 

😍🦋᭄༊❥ভালো༊᭄ থাকার༊᭄ অপেক্ষা༊᭄
করতে❥করতে༊💜😍
༊᭄ হয়তো༊᭄ একদিন❥┼─༊😒😒💔
👩‍❤️‍👨༊❥মৃত্যু༊᭄ এসে༊᭄ জীবনটাকে༊᭄
🌺থমকে❥┼দিবে─༊😔😔❤️

 

° °彡🍒🌺🐰
°🌸🌼
🌺༉-༅ღ-༉<‘𝘁𝗵𝗶𝘀 𝗮𝗯𝗼𝘂𝘁 𝗹𝗶𝗻𝗲🌸🍒
彡.অনূভু’তি! গু’লো! মানুষ’কে! জানানো’র! চে’য়ে!! ডাইরি’তে লি’খে! রা’খা! ভা’লো💫༉🌸🐰🍒 ༅༎🌻😽🍭”༅彡

 

-°-۵༎💚🌸
❥︎シ° Life এ এমন কিছু মুহূর্ত আসে নিরব হয়ে থাকা ছাড়া আর কিছু করার থাকে না •༎•🥀🙂💔
🥀༊ !ლ🌼

 

༆༉”ღ”🥰🥀-ღ💜🌻
জীবনে যাই হোক কখনো হাসতে ভুলে যেও না🦋࿐
কারন হাসিটা তোমার শক্তি আর সাহস যোগাবে!-💚
︵❛❛༎💚🌺︵❛❛༎💚🌺

 

🧚‍🌸-হারিয়ে যেতে দাও বলেই-!!-😌
༊আমি হারিয়ে জাই–!!-💚
-!!- হৃদয় দিয়ে আগলে রাখলে-!!💔🥀
༊ღ’হারিয়ে যাওয়ার সাধ্য আমার নাই-!!🖤🌸

 

••ফোন আমার 😍
••Id আমার 😍
__পোস্ট আমার ♥️
”তুমি কি দেখছো তুমিও আমার ”😌

 

❥━🦋༊প্রিয়ু-তাহ্۞࿐🌼
🦋🌸হৃদয়ের༎সবটুকু༊ভালোবাসা༎দিয়ে༊রাঙিয়ে༎
দিবো༊তোমাকে༊༎࿐😘🥀
🌺🌻༊তুমি༎শুধু༊তোমার༎সবটুকু༊ভালোবাসা༊দিয়ে༎আগলে༊রেখো༎আমাকে༊༎࿐😻
🍀

 

🦋🖤🌺
𝙋𝙚𝙤𝙥𝙡𝙚 𝙙𝙤𝙣’𝙩 𝙡𝙤𝙫𝙚 𝙖𝙨 𝙢𝙪𝙘𝙝 𝙖𝙨 𝙩𝙝𝙚𝙮 𝙨𝙝𝙤𝙬 𝙡𝙤𝙫𝙚 ❤️‍🩹🍒 মানুষ যতটা ভালোবাসা দেখায়,আসলে ততটা ভালোবাসে না❤️‍🩹🍒
🦋🖤🌺

 

🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀🍂কেউ প্রেম করতে চাইলে 𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀
🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀🍂নাম .ঠিকানা😇🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀🍂
🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀🍂এক কপি ছবি 😊🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀
🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀🍂নিয়ে inbox করুন😜🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡
🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀🍂অফার টি সীমিত🤭🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀
🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀🍂সময়ের জন্য😒🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀🍂
🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀🍂🐸😆🐸😆🐸🍂🥀𝄞⋆⃝⋆⃝𝄞♡🥀🍂

 

.গুপে আমার একটি বাড়ি নির্মান করলাম 🙂
╱◥████
│田│▓ ∩ │◥███◣
╱◥◣ ◥████◣田∩田│
│╱•◥█◣║•∩∩∩• ║◥███◣
│∩│ ▓ ║∩田│║▓ 田∩田│
෴🌳෴෴෴🌳෴෴෴🌳෴
বৃষ্টি আসলে সবাই চলে এসো, আমার বাড়িতে 💕💕 🥰

 

🐰✨𝐭𝐡𝐢𝐬 𝐚𝐛𝐨𝐮𝐭 𝐥𝐢𝐧𝐞!-💜💭🐾
-প্রসঙ্গ যখন তুমি !–🤗🌻
-তখন অসম্ভব ভালোবাসি আমি..!🌸😌 🤍
🎋🥀…

 

….কার জন্য এতো মায়া….❤️❤️🥀🥀
……. এই শহরে আপন বলতে শুধুই তো
……. নিজের ছায়া🥀🥀💔💔

 

প্রিয়….😘💘🌷 আমি তোমার 𝐩𝐡 এর 𝐰𝐚𝐥𝐥𝐩𝐚𝐩𝐞𝐫 বা 𝐢𝐝 𝐫 𝐩𝐚𝐬𝐬𝐰𝐨𝐫𝐝 হতে চাই না😍❤
__ 𝐣𝐮𝐬𝐭 মোনাজাত এ রাখলেই চলবে🥰🤲
……….. সীমাহীন ভালবাসা ☺️☺️☺

 

ツসুনামেツনয়ツবদনামেইツঅভ্যাস্থツ



シদাসত্বツনয়ツরাজত্ব ツকরতেツএসেছিツ



ツরাজাツনয়ツমহারাজ ツআমিツ

 

🌼⊱༊𝐁𝐞𝐬𝐭༅༎𝐟𝐫𝐢𝐞𝐧𝐝༅༎তো༅༎সেই༅༎যে༅༎আপন༅༎ভেবে༅༎আদর༅༎করবে༅༎༊⊰😁🥀
🌼⊱༊𝐁𝐞𝐬𝐭༅༎𝐟𝐫𝐢𝐞𝐧𝐝༅༎তো༅༎সেই༅༎যে༅༎সবসময়༅༎শাসন༅༎করবে༅༎༊⊰😊🥀
🌼⊱༊𝐁𝐞𝐬𝐭༅༎𝐟𝐫𝐢𝐞𝐧𝐝༅༎তো༅༎সেই༅༎যে༅༎আমার༅༎একটু༅༎কষ্টতেই༅༎ব্যাথা༅༎অনুভব ༅༎করবে༅༎༊⊰😞🥀
🌼⊱༊𝐁𝐞𝐬𝐭༅༎𝐟𝐫𝐢𝐞𝐧𝐝༅༎তো༅༎সেই༅༎যে༅༎শুধু༅༎আমাকেই༅༎𝐁𝐞𝐬𝐭༅༎𝐟𝐫𝐢𝐞𝐧𝐝༅༎বানিয়ে༅༎ রাখবে༅༎༊⊰😏🥀
🌼⊱༊༅𝐁𝐞𝐬𝐭༎𝐟𝐫𝐢𝐞𝐧𝐝༅༎তো༅༎সেই༅༎যার༅༎কাছে༅༎আমি༅༎তার༅༎কলিজা༅༎༊⊰🥰🥀
🌼⊱༊𝐁𝐞𝐬𝐭༅༎𝐟𝐫𝐢𝐞𝐧𝐝༅༎তো༅༎সেই༅༎যাকে༅༎ছাড়া༅༎এক༅༎মূহূর্ত༅༎ভালো༅༎লাগে༅༎নাহ্༅༎༊⊰😞🥀
🌼⊱༊𝐁𝐞𝐬𝐭༅༎𝐟𝐫𝐢𝐞𝐧𝐝༅༎তো༅༎সেই༅༎যার༅༎কাছে༅༎সবকিছু༅༎𝐒𝐡𝐚𝐫𝐞༅༎করা༅༎যায়༅༎༊⊰😚🥀

 

—🐰✨-!<‘𝘁𝗵𝗶𝘀 𝗮𝗯𝗼𝘂𝘁 𝗹𝗶𝗻𝗲𝓃: _🌸🍓��-
-༊༅✿ভালোবাসা সঠিক হলে অনলাইন এর ভালোবাসা ও পুর্ন তা পায় -!!🌻🖇️✨

 

Gf= আই লাভ ইউ বাবু 😍
Bf= আই লাভ ইউ টু কলিজার টুকরা 🥰
Gf= টুকরা কেন 🥺 বল বাকি টুকরা কারে দিছোস 🤬

 

👉.কিছু সম্পর্ক ভাড়া বাড়ির মতো…!!
👉.তুমি যতই সাজাও নিজের কখনো হবে না..✖✖

 

-!🙈��30 বার বলছি আমি 𝐒𝐢𝐧𝐠𝐥𝐞!!!
.. আরো 10 বার বলমু!!! 😌😣
এখন 𝐩𝐫𝐨𝐩𝐨𝐬𝐞 করলে করো!!!
. না!!! করলে নাই!!!😐🥴
আমার আবার এতো 𝐑𝐞𝐥𝐚𝐭𝐢𝐨𝐧 করার 𝐬𝐡𝐨𝐤 নাই!!!! 😏

 

“༆-✿কিছু অভিমান.!!🌹༊࿐
༆-✿জমে আছে তোর প্রতি.!!🌹༊࿐
༆-✿কি করে বোঝাই.!!🌹༊࿐
༆-✿তুই যে আমার প্রিয় অনুভূতি.!!🌹
✧🌺✧🌺꧂
┊┊┊⇣❥

 

বাংলা Attitude স্ট্যাটাস love
🍂ইসস||কেউ||যদি
*𝐈𝐧𝐛𝐨𝐱𝐞🙈 আইসা||বলতো🌺
°°এই||যে||শুনুন||আপনাকে☘️🍂
°°আমার||ভাল্লাগে*🙈😽🍂🌿

 


_প্রতিটা সম্পর্ক পূর্ণতা পাক ” এশহর থেকে বিচ্ছেদ উঠে যাক,, মানুষ গুলো সুখী হোক-!🖤🌸মেয়েদের অল্প বয়সে বিয়ে দেয়া ঠিক না।🙂

 

-༅༎﹏𝐈 𝐖𝐢𝐬h﹏😔💔
🦋༊༅༎”একদিন!!”আমার!!”মৃত্যু”তে..!!༅༎ຶ😌💔
কোনো এক!!কাফন বিক্রেতার!!মুখে হাঁসি!!ফুটবে.!☺
༊༅༎”🙂💔

 

– প্রেম’🙂
– সেটা তো আমার বন্ধু-বান্ধবীরা করে.!🙄
– আমি তো শুধু হিসেব রাখি কে কয়টা করলো.!😎

 

কারে‍ন্ট এর মনে হয়….!!
বিয়ে ঠিক………….. হইছে 🙄😏
. লজ্জায় একটু পর পর 😄 আসে আর
যায়…😹😁

 

‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎❥─সম্মান করলে সম্মান করবো ─。
。✿──ঘৃনা করলে ঘৃনাই করবো ❥─🙂
☠──𝐢𝐠𝐧𝐨𝐫 করলে 𝐨𝐟 𝐜𝐨𝐮𝐫𝐬 আমিও 𝐢𝐠𝐧𝐨𝐫-ই করবো ☠──😊
──≼≽𝐢’𝐭𝐬 𝐧𝐨𝐭 𝐦𝐲 𝐚𝐭𝐭𝐢𝐭𝐮𝐝𝐞──≼❌
∭𝐢’𝐭𝐬 𝐣𝐮𝐬𝐭 𝐦𝐲 𝐬𝐞𝐥𝐟 𝐫𝐞𝐬𝐩𝐞𝐜𝐭──😈😈

 


‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎‎– যে চলে যায় সে আর ফিরে আসেনা-
– থাকতে মূল্য দিতে শিখো প্রিয়..!💔🥀- মৃ ত্যু র যন্ত্রণা থেকেও.!🙂
– মানসিক যন্ত্রণা অনেক বেশী কষ্টদায়ক.!💔

 

– প্রতিটা মানুষেরই কিছু গোপন দুঃখ আছ।
– যা চিরকাল গোপনই থেকে যায়!😔

 

●──༊༆-‘এক ছিলো পড়াশোনা.! আর এক ছিলাম আমি..!! মাঝখানে এলো Phone -খতম কাহিনি─༊༆࿐🥴🥴🙂….

 

︵❝།།💚🌺_─༅༎
– মানুষের পরিবর্তন মৃত্যুর মতোই,
যেকোনো সময় হতে পারে!-!🖤🌻 🖤🌻
-!!”

 

– কিছু মানুষ এতোই হাসিখুশি থাকে যে.!🙂
– তাদের আচরণে আপনি বুঝতেই পারবেন না
– এরা আসলে প্রচন্ড কষ্ট নিয়ে বেঁচে আছে.!🙂🥀

 

👁️👁️
/
👅- চিকন মানুষ গুলো..🔥
– সবসময় সহজ, সরল, ভদ্র, ভালো মনের মানুষ হয়ে থাকে!😊🥀
যেমন আমি 🙂🥀

 

_🙂🌸
মিথ্যা সম্পর্কের হাজারটা মানুষ
থাকার চেয়ে ❤️🥀
🖤🌿 সত্যিকারের সম্পর্কে একজন মানুষ
থাকাই অনেক
ভালো। 😌
♥️🥀 সেটা বন্ধুত্ব হোক কিংবা ভালোবাসা 🥰🥀🙂

 

পরিক্ষার হলে 🙂
Science students : দোস্ত জাস্ট সূত্র টা বল আবিষ্কার আমি করতেছি 🤠🤟
Arts students : দোস্ত তুই শুধু সাল টা বল যুদ্ধ আমি লাগাইতেছি 🐸🏹
Commerce Students. : দোস্ত তুই শুধু মান বসা ব্যাবসা আমি করতেছি৷ 🤣🤣

 

 

14.facebook Bangla caption sad

 

প্রিয় বন্ধুরা কষ্টের স্ট্যাটাস আর্টিকেলে আপনাকে স্বাগতম। আপনি নিশ্চয়ই কষ্টের স্ট্যাটাস, ‌ Facebook Bangla caption sad Caption Bangla stylish text খুঁজতেছেন? যদি তাই হয়ে থাকে তাহলে অবশ্যই সঠিক জায়গায় এসেছেন।

কেননা আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনি আপনার মনের মত করে কষ্টের স্ট্যাটাস, sad caption Bangla, অবহেলিত কষ্টের স্ট্যাটাস, আবেগী কষ্টের স্ট্যাটাস, চাপা কষ্টের স্ট্যাটাস,

ফাটা কষ্টের স্ট্যাটাস, একা থাকার কষ্টের স্ট্যাটাস গুলো কপি করে নিজের মতো করে ব্যবহার করতে পারবেন। আশা করি আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে খুবই চমৎকার লাগবে’

🌺😥•••⊰❂/ ╰┛
চেহারা টা আরেকটু ভালো হলে.!
অনেকের ভালোবাসা পেতাম…!─༅༎•🌺🌸༅༎•

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛যে আমাকে হারানোর
‘ভয়ে’ কেঁদেছে
আমি তাকেও হারিয়ে
‘যেতে’ দেখেছি!__ღ༉۵🦋

“Dear মৃত্যু……!!
এসো আর আমাকে নিয়ে চলে যাও
আর কারো বিরক্তির কারণ হতে
চাইনা আমি…..🥀💔🥺

~মাফ করে দিও…! 😅
অপ্রিয় হয়েও বার বার প্রিয় হওয়ার জন্য বিরক্ত করেছি> 🙃🙃

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛হ্যাঁ, আমিও বদলে গেছি!
এখন যে আমাকে মনে রাখে!
আমিও তাকেই মনে রাখি!─༅༎•🌺🌸༅༎•─

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛সময় সবকিছুই শিখিয়ে দিয়ে যায়
কিভাবে একা থাকতে হয়
কিভাবে একা বাঁচতে হয়!─༅༎•🌺🌸༅༎•─

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛তুই আমাকে যে কষ্ট দিয়েছিস
এই কষ্ট একদিন তুই
সুদে আসলে ফেরত পাবি─༅༎•🌺🌸༅༎•─

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛মানুষ তার ভুল
একসময় সব বুঝতে পারে
কিন্তু একটু দেরিতে
সব শেষ হয়ে যাওয়ার পরে─༅༎•🌺🌸༅༎•─

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛একটা মানুষকে
তিলে তিলে শেষ হওয়ার পিছনে
আর একটা মানুষের
মায়াই যথেষ্ট─༅༎•🌺🌸༅༎•─

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛ভালো থাকুক তারা
যারা আমাকে কষ্ট দেয়
খুব কষ্ট দেয়─༅༎•🌺🌸༅༎•─

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛কিছু কিছু মানুষ আছে
যাদের সঙ্গে ভালো ব্যবহার করলেও
তারা খুব খারাপ ব্যবহার করে
আসলে কি বলব ভাগ্যটাই এমনি─༅༎•🌺🌸༅༎•

কেউ স্বপ্নের জন্য পরিবার ছা’ড়ে।🙂
আবার কেউ পরিবারের জন্য স্বপ্ন ছা’ড়ে।🙃🌸
আবার অনেকেই এই দুটোর জন্য দুনিয়া ছাড়ে,,,,😭…!!

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛সবকিছু সহ্য করা যায়
শুধু গার্লফ্রেন্ডের বন্ধু ছাড়া!─༅༎•🌺🌸༅༎•─

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛যেদিন পৃথিবী ছেড়ে
লুকিয়ে যাব আমি
সেদিন তুই চাইলেও
আমার মতো বেইমানের
দেখা পাবি না─༅༎•🌺🌸༅༎•─

Sha

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛তাকে বুঝানোর সামর্থ্য আমার নাই!
তবুও আড়ালেই খুব ভালবাসি─༅༎•🌺🌸༅༎•─

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛আমি কি এতোই জঘন্য মানুষ
যে আমারে ভালোবাসতে
তোমার এতো দ্বিধাবোধ হয়?─༅༎•🌺🌸༅༎•─

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛ভালো ছেলেদের কপালে
যেমন গার্লফ্রেন্ড জোটে না
তেমন আমার কপালেও নাই─༅༎•🌺🌸༅༎•─

🌺😥•••⊰❂⊱
╱/ ╰┛আসলে আমার কপাল খারাপ
কেউ আমার বন্ধু হতে চায় না
ভালোবাসা তো দূরের কথা─༅༎•🌺🌸༅༎•─

☆࿐কল্পনায় হাসি 🥲
আবার সেই কল্পনা-ই কাঁদি!❥❤️☆࿐

❀❀”সবাই বলে”…………!!!!🥀
”ভালোবাসা যদি সত্যি হয়”,,,,,,,__❀❀”তাহলে সে একদিন ফিরে আসবে”…..!🥰আর আমি বলি”.!🤔
_”ভালোবাসা যদি সত্যি হতো”
তাহলে সে কখনো ছেড়েই যেত না!!💔😥😭

━━━━━━ ⊙ ━━━━━━
🌻🌸🍀ツ ࿐”❝নিখোঁজ”হয়ে”থাকতে”চাই
আমি”আমার”শহরেツ࿐”❝🙂


🦋🥀•••🌺💚🌺এই”ব্যস্ত”শহরটা”যেমন”ছিল”তেমনিই”থাকবে……🌻💜

~শুধু”বদলে”যাবে”কিছু”গল্প…..🙂🖤��

꧁•───────── 𒀱 ──────────•꧂
❥পৃথিবীর ❥নিয়ম❥ বড়❥ অদ্ভুদ❥, যাকে❥ তুমি ❥সবচেয়ে ❥বেশী ❥ভালোবাস ❥সেই ❥তোমার❥ দুঃখের ❥ কারন❥ হবে।❥᭄❥᭄❥᭄❥᭄❥᭄
◆━━━━━━━▣✦▣━━━━━━━━◆𒀱

༆❀ভুল 🦋𝄞⋆⃝ করে ༊༎
তোমাকে❛ლ❛ চেয়েছিলাম🦋
♥»̶̶͓͓̽̽তুমি 🦋𝄞⋆⃝যে এত 🦋𝄞⋆⃝দামী আগে✿⃟✺⃟
জানতাম না,

🦋🌺-ছুঁয়ে༅༎༅যায়༅༎༅তাকে༅༎༅ভুলেლ🌼
༅༎༅থাকা🌻😽
🕊-সত্যিই༅༎༅খুব༅༎༅কঠিনヅ💌🌺🥀

╱/ ╰┛মিথ্যা ভালোবাসা গুলোই
পূর্ণতা পায়।
হেরে যায় শুধু সত্যিকারের
ভালোবাসা গুলো।─༅༎•🌺🌸༅༎•─

─༅༎•🥀🌺গল্পটা তখনই ভালো ছিলো
যখন তুমি ছিলে অপরিচিত আর আমি
ছিলাম আমার আমিতে সীমাবদ্ধ༅༎•🥀🌺
─༅༎•🌺🌸༅༎•─

শেষ কথা

প্রিয় বন্ধুরা আশা করছি কষ্টের স্ট্যাটাস বাংলা, Facebook Bangla caption sad গুলো আপনাদের কাছে খুবই ভালো লেগেছে। আমাদের এই আর্টিকেল থেকে আপনাদের মনের মত কষ্টের স্ট্যাটাস গুলো পেয়ে

থাকলে অবশ্যই আপনাদের বন্ধুদের মধ্যে আর্টিকেলটি শেয়ার করবেন। এরকম নিত্যনতুন খুব সুন্দর সুন্দর আর্টিকেল পেতে নিয়মিত ভিজিট করুন safolhon.comওয়েবসাইটিতে।

 

Leave a Comment